chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিটিভিতে ‘আনন্দমেলার উপস্থাপনায় অপু, নাচবেন বুবলী

আসন্ন ঈদকে সামনে রেখে তৈরি হয়েছে বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। জনপ্রিয় এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক ফেরদৌস।

জানা গেছে, ঈদের এই আয়োজনে ‘আমার নাম মিস বুবলী’ ও ‘প্রহেলিকা’ ছবির ‘মেঘের নৌকা তুমি’ গানের কোলাজের সঙ্গে নাচবেন মাহফুজ আহমেদ ও বুবলী।

এছাড়া কিংবদন্তি চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তার অভিনীত সিনেমার জনপ্রিয় তিনটি গানের কোলাজের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা দিঘী ও চিত্রনায়ক আদর আজাদ।

ফারুক অভিনীত ‘সব সখিরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’, ‘তুমি ডুব দিও না জলে কন্যা’ গান তিনটির কোলাজের সঙ্গে নাচতে দেখা যাবে তাদের।

অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এস. এম. হারুন-অর-রশীদের পরিকল্পনা ও গ্রন্থনায় এবারের ঈদ আনন্দমেলা পরিচালনা করবেন মাহফুজার রহমান।

ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ন মিউজিক্যাল ড্যান্স। আড্ডা পর্ব ‘একালের নায়ক সেকালের নায়িকা’য় অংশ নিয়েছেন এ প্রজন্মের তারকা ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন।

কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসংগীত। ব্যান্ড ওয়ারফেজ পরিবেশন করেছে ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ শিরোনামের নতুন একটি গান।

এছাড়াও ‘এই পথ চলা দূর বহুদূর’ শিরোনামে মৌলিক গান গেয়েছেন সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়া। তিনটি নাটিকায় অংশ নিয়েছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাহমুদুজ্জামান মিঠু, আনন্দ খালেদ, সুজাত শিমুল।

থাকছে বিশ্বসাহিত্য কেন্দ্র প্রতিষ্ঠায় অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের ত্যাগ ও তার কর্মময় জীবনের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর