chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাখে আল্লাহ মারে কে!

রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশনে পার হওয়ার সময় স্কুল ব্যাগের সঙ্গে ধাক্কা লেগে রেল লাইনের নিচে পড়ে যায় এক স্কুলছাত্র। মুহূর্তে ট্রেন চলে আসে। তবে চলন্ত ট্রেনের নিচে পড়ে গেলেও প্রাণে বেঁচে যায় সে।

আজ বুধবার (২৪ মে) আসাদুজ্জামান আসাদ নামে এক ব্যক্তির মুঠোফোনে ধারণ করা এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় ওই স্কুলছাত্র চলন্ত ট্রেনের নিচে পড়ে গিয়েও আত্মরক্ষার্থে সে রেল লাইনে একদম শুয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, সেখানে জড়ো হওয়া মানুষজন তাকে নিচে নড়াচড়া করতে মানা করে। এবং সেই ছেলেটিও অত্যন্ত ধৈর্য সহকারে শুয়ে ছিল। ছেলেটি লাইনের মাঝামাঝি থাকায় তার কোনো ক্ষতি হয়নি। ট্রেন থামার পর তাকে সুস্থভাবে ট্রেনের নিচ থেকে বের করা আনা হয়।

তবে স্কুল শিক্ষার্থীর নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এ প্রসঙ্গে রেলওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করলেও তারা এ ঘটনা প্রসঙ্গে কিছুই জানেন না বলে জানান।

ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আবু সালেহ রনি নামের এক গণমাধ্যমকর্মী ভিডিওটি তার ফেসবুক আইডি থেকে শেয়ার দিয়ে লিখেছেন, তেজগাঁও এলাকায় বড় বিপদ থেকে রক্ষা পেল স্কুলছাত্র।

অনেকে পোস্টি শেয়ার দিয়ে লেখেন রাখে আল্লাহ মারে কে।
চখ/
এই বিভাগের আরও খবর