chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু: আহত ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌর সদর পন্থিছিলা বড়ুয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার সকালে চয়েস পরিবহনের ঢাকামুখী একটি বাসের চাকা ফেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা লেগুনায় ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। এতে আরো চার যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত নারীর নাম জ্যোৎস্না বেগম (৫৫)। তিনি
উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াল গ্রামের বাসিন্দা। আহতরা হলেন— উপজেলার ছোটদারোগাহাট এলাকার দুই ভাই মো. আরমান (১২), মো. এমরান (৮) ও তাদের দাদা আবজল গণি (৬৩) এবং উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বাসিন্দা রোহান (১৩)

তথ্য নিশ্চিত করেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাত হোসেন। তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, নিয়ন্ত্রণহীন একটি যাত্রীবাহি বাসের ধাক্কায় লেগুনার ৫ যাত্রী আহত হয়।

তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জ্যোৎস্না বেগম নামে এক নারীকে মৃত ঘোষণা করেন। আহত বাকি চারজনের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বাকি দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত লেগুনা ও চয়েস পরিবহনের বাসটি আটক করা হয়েছে বলে জানালেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাত হোসেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর