chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপির অরাজকতা ও নাশকতার বিরুদ্ধেও মাঠে আছি ;আ জ ম নাছির

বিএনপি নির্বাচনে না এলেও অরাজকতার জন্য মাঠে আছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ সোমবার (১০ এপ্রিল) দুপুরে নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নোমান আল মাহমুদের প্রচারণায় তিনি এ কথা বলেন।

নাছির বলেন, জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা এবং সম্পদ ধ্বংস করার অভিজ্ঞতা তাদের (বিএনপি) রয়েছে। তাই আমরা নির্বাচনে জয়লাভ করার পাশাপাশি অরাজকতা ও নাশকতার বিরুদ্ধেও মাঠে আছি। আমরা অবশ্যই শান্তির পক্ষে এবং জনস্বার্থ রক্ষায় মানুষের আস্থা অর্জনে বারবার নিজেদের সক্ষমতা জানান দিয়েছি। আমাদের ক্ষমতায় থাকার অভিজ্ঞতা যেমন আছে, তেমনি ক্ষমতাচ্যুত হয়ে রাজপথে দাঁড়াবার অভিজ্ঞতাও আছে।

তিনি বলেন, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নোমান আল মাহমুদ শতভাগ পরিচ্ছন্ন ও ত্যাগী রাজনীতিক। তিনি মানুষের সুখ-দুঃখে ছিলেন, আছেন এবং থাকবেন। তার বিজয়ের মধ্যদিয়ে আমরা কালুরঘাট সেতুর বাস্তবায়ন দেখতে চাই এবং চট্টগ্রাম-৮ আসনের অবকাঠামোগত উন্নয়নগুলোর সমাধান করতে চাই।

এসময় আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদ বলেন, এ আসনের নির্বাচনী এলাকার বিদ্যমান সমস্যার কথা আমি জানি। এখানকার মানুষের চাওয়া-পাওয়া কী তাও জানি। তাই আমি কথা দিতে পারি, এলাকাবাসী যা চাইবে তা আদায়ে আমি সর্বাত্মক প্রচেষ্টা চালাবো। আমার পূর্বসূরি যারা এ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন তাদের অসমাপ্ত কাজগুলো এ স্বল্পসময়ে সম্পন্ন করা আমার নৈতিক দায়িত্ব।

প্রচারণায় অন্যদের মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুক, কৃষিবিষয়ক সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিক জোবাইরা নার্গিস খান, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের রেজাউল করিম কায়সার, ওয়ার্ড আওয়ামী লীগের শামশুল আলম, আশরাফুল আলম, আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসাইন, মো. ইসা উপস্থিত ছিলেন।

চখ/জুঈম

এই বিভাগের আরও খবর