chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলেজছাত্র ইভান হত্যায় আরেক তরুণ গ্রেপ্তার

নগরীর কোতোয়ালী থানার হেমসেন লেইন এলাকায় বৃহস্পতিবার ( ৬ এপ্রিল)  অভিযান চালিয়ে কলেজছাত্র ইভান হত্যার ১১ মাস পর আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ওই আসামির নাম নিলয় দত্ত (২২)। তিনি রাউজান থানার নোয়াপাড়া গ্রামের দত্ত বাড়ির বিশ্বনাথ দত্তের ছেলে। পরিবারের সঙ্গে কোতোয়ালী থানার হেমসেন এলাকায় সোলেমান ভবনে থাকেন তিনি।

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মোমিনুল হাসান বলেন, ‘হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল থেকে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজে নিলয়কে শনাক্ত করা হয়েছিল। ঘটনার পর তিনি পালিয়ে যান। বিভিন্ন কৌশলে আত্মগোপনে থাকায় তাকে গ্রেপ্তারে দেরি হয়েছে। এ ঘটনায় প্রধান আসামিসহ এ পর্যন্ত নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, তদন্তে এ ঘটনায় জড়িত আরও কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

২০২২ সালের ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগি পাহাড় সংলগ্ন রাজাপুকুর লেইনের দয়াময়ী ভবনের সামনে দু’দল কিশোর-তরুণের মারামারির সময় ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) নামে এক তরুণ খুন হন।

ইভান নগরীর বিএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। বাসা ছিল নগরীর এনায়েত বাজারে। এ ঘটনায় ইভানের বাবা এস এম তারেক বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন। পুলিশ হত্যাকাণ্ডের পর দুইজনকে গ্রেপ্তার করেছিল।

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর