chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্রদ্ধার ফুলে শহীদদের স্মরণ করলো চট্টগ্রাম-০৭০৯ গ্রুপ

মহান স্বাধীনতা দিবসে শহীদদের মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি নিবেদেন করেছেন এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ বাংলাদেশ গ্রুপের বন্ধুবান্ধবীদের চট্টগ্রাম ভিত্তিক চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের সদস্যরা।

রোববার (২৬ মার্চ) সকালে নগরের মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে অস্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের সদস্য ফোরকান রাসেল বলেন, মুক্তিযুদ্ধের শহীদরা এই দেশের সূর্য সন্তান। মুক্তিযোদ্ধারা আত্মত্যাগ না করলে আমরা এই স্বাধীন দেশটি পেতাম না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের জন্য মুক্তিযোদ্ধারা এগিয়ে এসেছিলেন। তাদের ত্যাগ ও অবদান জাতি আজীবন মনে রাখবে। আমাদের ভবিষ্যৎ কর্মকাণ্ডের মধ্যে দিয়ে আজীবন মুক্তিযোদ্ধাদের স্মরণ করবো। দেশের প্রতি দায়বদ্ধতার থেকে আমরা সব সময় গ্রুপের মাধ্যমে দেশের জন্য কাজ করে যাবো বলেও জানান তিনি।

গ্রুপের আরেক সদস্য এম. এ মজিদ বলেন, সেদিন মুক্তিযোদ্ধারা জাতির পিতার ডাকে পাকিস্তানিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে না তুললে আজ বাংলাদেশ সৃষ্টি হতো না। মুক্তিযোদ্ধাদের অবদান স্মরণ করা আমাদের তরুণ প্রজন্মের জন্য দেশপ্রেমের বহিঃপ্রকাশ।

এ সময় শ্রদ্ধা নিবেদনের সময় অন্যান্যদের মধ্যে সায়েম শাহরিয়ার, একরামুল হক,সুজন ধর,কাউসার চৌধুরীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন ।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর