chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঠান সিনেমা যারা আনছে তারা রাজাকারের থেকেও খারাপ- দেলোয়ার ঝন্টু

হল মালিকেরা হল ব্যবসায়ী। তারা আমাদের সিনেমা নামিয়ে দিয়ে পাঠান চালাতে চায়। পাঠান ৮০ শতাংশ উর্দু ভাষার সিনেমা। আর সেই সিনেমা আমাদের দেশে চলবে কেন? এই সিনেমা যারা আনতে চাচ্ছে তারা রাজাকারের থেকেও খারাপ। এই ৮০ শতাংশ উর্দু ভাষার সিনেমা আমাদের দেশে চলবে না বলে মন্তব্য করেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে হিন্দি সিনেমা আমদানির প্রতিবাদে মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

প্রযোজক-শিল্পী সমিতির নেতাদের উদ্দেশ্যে নির্মাতা খিজির হায়াত খান বলেন, ‘কিছুদিন আগে যারা কাফনের কাপড় পরে হিন্দি সিনেমার বিরুদ্ধে ছিলেন, তারাও আজ হিন্দি সিনেমা চালাতে চান। তারা আবার প্রযোজক সমিতি ও শিল্পী সমিতির নেতা। আমাদের নেতারা এই মুহূর্তে পিকনিক করেন। এই মুহূর্তে তারা কেন পিকনিক করবেন? তারা কেন আমাদের সঙ্গে নেই?’

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে এই নির্মাতা বলেন, ‘সামনে সিনেমা মুক্তি দেব হল পাই না আরা তারা পিকনিক করেন! মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জানতে চাই, সিনেমা বানিয়ে আমরা কি দোষ করেছি? দোষ করে থাকলে বলুন, আমরা সিনেমা বানানো বন্ধ করে দেব। আর হলে হিন্দি সিনেমাই চলুক।’

সম্প্রতি বাংলাদেশের এক ভক্ত শাহরুখ খানকে টুইটে জানতে চান— কবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ‘পাঠান’। প্রত্যুত্তরে বলিউড বাদশা জানিয়েছেন, খুব শিগগির বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে। এদিকে দেশের প্রেক্ষাগৃহে ‘পাঠান’ সিনেমা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

এই বিভাগের আরও খবর