chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডিসি হিলে নিজ রাইফেলের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

নগরীর ডিসি হিলে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের বাসভবনের শৌচাগারে নিজ রাইফেলের গুলিতে আহত হয়েছেন জেলা পুলিশের এক কনস্টেবল।

গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটে। আহত পুলিশ সদস্যের নাম প্রণব বড়ুয়া। ২৬ বছর বয়সী প্রণবের বাড়ি কক্সবাজার। তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের বাসভবনের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন তথ্যটি নিশ্চিত করে আজ মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ওই পুলিশ সদস্যের অস্ত্রোপচার হয়েছে।

প্রণব বড়ুয়া কথা বলার মতো অবস্থায় নেই। একটু সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, বিভাগীয় কমিশনারের বাসভবনের নিরাপত্তায় দায়িত্বরত অবস্থায় সোমবার সন্ধ্যায় বাসভবনে শৌচাগারে ঢুকে প্রণব নিজের রাইফেলে গুলিবিদ্ধ হন।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েকদিন ধরে তার মন খারাপ ছিল, তাই আমরা ধারণা করছি তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

আহত প্রণব বর্তমানে চমেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন বলে জানান নোবেল চাকমা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর