chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাপ্তাই হ্রদে নৌকা ডুবে দুই পর্যটকের মৃত্যু

কাপ্তাই হ্রদে পর্যটকবাহি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে দুই নারীর মৃত্যু ও তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার ডিসির বাংলো এলাকার কাপ্তাই লেকে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

আহতদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে অর্ধশতেরও বেশি একটি পর্যটক টিম জয়পুরহাটের পাচবিবি এলাকা থেকে রাঙ্গামাটি কাপ্তাই লেকে বেড়াতে আসেন।

দেশীয় ইঞ্জিন বোটে করে দলটি কাপ্তাই হ্রদের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শণ করেন। বিকেলে ঝুলন্ত ব্রিজ দেখে ডিসির বাংলো এলাকায় পৌছালে তাদের বহনকারী নৌকাটি কাপ্তাই হ্রদে ডুবে যায়।

এসময় স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি টিম হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) শওকত আকবর বলেন, হাসপাতালে আনার আগেই ওই দুই নারীর মৃত্যু হয়েছে।

মুমূর্ষু অবস্থায় ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন পুরুষ, দুইজন নারী। দুই নারীর অবস্থা মোটামুটি স্থিতিশীল আছে। পুরুষ আশঙ্কামুক্ত নয়। তাৎক্ষনিক হতাহতদের পরিচয় জানা যায়নি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর