chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই চক্রের মূলহোতা গ্রেপ্তার

চট্টগ্রামে নগরের বিভিন্ন মোড়ে সিএনজিতে যাত্রী তোলার নাম করে ‘চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই চক্রের মূলহোতা মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি টিপছোরা, নগদ ২৫ হাজার টাকা, ১২৫ গ্রাম মরিচের গুড়া ও একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে বাকলিয়ার এক্সেস রোডের মুখ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মিজানুর রহমান পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার টেংরাখালীর আনছার আলী হাওলাদার।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাজেদুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন তিনি বলেন, গত ১৩ ফেব্রুয়ারি আক্তার হোছাইন নামে এক ব্যক্তি দোকানের মালামাল কেনার জন্য নিউ মার্কেট থেকে চাক্তাই যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা ভাড়া করে। পথে ফিরিঙ্গিবাজার এলাকায় চালক হঠাৎ দাঁড়িয়ে গেলে তিনজন লোক গাড়িতে উঠে তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে তাকে মারধর করে তার সাথে থাকা মোবাইল নগদ ৬২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনায় ভুক্তভোগী এজাহার দায়ের করেন। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে এক্সের রোডের মুখ থেকে মিজান নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়। এসময় কৌশলে তিনজন আসামি পালিয়ে যায়।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায়, নগরীর বিভিন্ন মোড়ে সিএনজি করে লোকাল যাত্রী তোলার নাম করে ঘুরে বেড়ায়। তারা পেছনে একটি সিটে যাত্রী তোলে, কিছু দূর যাবার পর একটু খালি জায়গা দেখলে সুযোগ বুঝে যাত্রীকে ছোরার ভয় দেখায় এবং চোখে মরিচ লাগিয়ে যাত্রীর সব কিছু ছিনতাই করে তাকে রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

 মআ/চখ

এই বিভাগের আরও খবর