chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালী এলাকা ঘিরেই ওদের ছিনতাই নেটওয়ার্ক

চট্টগ্রাম নগরের ব্যস্ততম এলাকা কোতোয়ালী। ওই এলাকা ঘিরে গড়ে উঠা একটি ছিনতাইচক্রের কাছে কেউ না কেউ প্রতিদিন লুটের শিকার হচ্ছে মোবাইল, টাকা ও মূল্যবান জিনিসপত্র। রাত হলেই তারা ভয়ঙ্কর হয়ে উঠে। সোর্স লাগিয়ে টার্গেটকৃতদের কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু লুটে নেয়।
এমন একটি চক্রের নিয়ন্ত্রণ করে আসছিল ফারহাদ আহমেদ আকাশ নামের দুর্ধর্ষ ছিনতাইকারী। অবশেষে সেইসহ চক্রটির ৫ সদস্য পুলিশের জালে ধরা পড়েছে।

পুলিশ বলছে, তাদেরকে শনিবার রাতে ধরা হয়। আজ রোববার তাদের আটকের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়। তাদের কাছ থেকে ৩টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃরা হলো- মোঃ ফরহাদ আহমেদ আকাশ (২১),  ফয়সাল আহমেদ রবিন (২০), মোঃ হোসেন (২০), এলড্রিক পোপ এ্যালেন (২২) ও মোঃ ওসমান গনি রনি (২৫)।

কোতোয়ালী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বলেন, গ্রেফতারকৃতরা নেভাল এলাকা, ফিসারীঘাট মাছ বাজার এলাকা, ব্রীজঘাট, ফিরিঙ্গীবাজার, রিয়াজউদ্দিন বাজার, নিউ মার্কেট, ষ্টেশন রোড এলাকার পথচারীদের র্টাগেট করে ছিনতাই ও ডাকাতি করার পরিকল্পনার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

  • তাসু/ফখ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর