chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় ইজারার টাকা চাইতে গিয়ে খুন হলেন ইজাদার

পটিয়ায় সিএনজি রাখার পৌর পাকিং চার্জের টাকা চাইতে গিয়ে কিশোর গ্যাং সদস্য সোহেলের ছুরিকাঘাতে আহত ইজাদার আব্দুল মান্নান আর বেঁচে নেই।

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় চট্টগ্রাম মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই ঘটনায় আহত বদিউল আলমের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

নিহত আবদুল মান্নান পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্ধা মৃত চাঁন্দ মিয়ার পুত্র। তার স্কুল পড়ুয়া এক পুত্র ও দুই কন্যা সন্তান রয়েছে। ওই ঘটনায় প্রধান আসামি সিএনজি চালক ওমর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে।

জানা গেছে গত ৩০ জানুয়ারি দুপুর ১ টায় পটিয়া ডাকবাংলা মোড়ে ইজারাদার আবদুল মান্নান ইজারার টাকা চাইলে সিএনজি চালক ওমর আলী ও তার ছেলের নেতৃত্বে এলাকার কিশোর গ্যাং সদস্যরা ছুরি নিয়ে ইজারাদারের উপর হামলা চালায়।

এতে ইজারাদারকে রক্ষা করতে স্থানীয় সিএনজি সমিতির অর্থ সম্পাদক বদিউল আলম (৪২) এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। তাদের মূমূর্ষু অবস্থায় প্রথমে পটিয়া হাসপাতালে ও পরে চমেকে প্রেরণ করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম জানান, ডাক বাংলোর মোড় এলাকায় পৌর পার্কিং চার্জ আদায়ের সময় সিএনজি চালক ওমর আলী পৌর চার্জ আদায় করতে দিতে অসীকৃতি জানান।

চার্জ আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। পরে ৭-৮ জন ডাক বাংলো মোড় এসে ইজারাদার মান্নান ও বদিউল আলমকে ছুরিকাহত করে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, পার্কিং চার্জ আদায়কে কেন্দ্র করে ছুরিকাহতের ঘটনা ঘটে। বাক বিতন্ডার জেরে সিএনজি চালক ওমর আলীর পুত্র খবর পেয়ে তার বন্ধুদের নিয়ে ঘটনাস্থলে এসে দুই জনকে ছুরিকাহত করে।

ওই ঘটনায় গত বুধবার রাতে একজনকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার সকালে মান্নান মারা যাওয়ায় মামলাটি হত্যা মামলায় রুপান্তর করা হবে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর