chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১৪ বছরে দেশে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত ১৪ বছরেদেশে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে  । এই যে বদলে যাওয়া দৃশ্যপট, রাজশাহীর অগ্রগতির-অর্জন, দেশের উন্নয়ন, এসব বিষয়ে প্রধানমন্ত্রী  রাজশাহীতে সমাবেশে তুলে ধরবেন। একই সঙ্গে তিনি  স্মার্ট বাংলাদেশর রূপ রেখা নিয়ে আলোচনা করবেন। 

শনিবার (২৮ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ পরিদর্শন শেষে গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, রাজশাহীকে নিয়ে আমরা গর্ব করি। কারণ, রাজশাহী আগে পিছিয়ে পড়া জনপদ ছিল। ১৪ বছরের উন্নয়নে এ অঞ্চল বদলে গেছে।

এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। আগামীকালের জনসভায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ পরিচালনার বিষয়ে জনগণের ম্যানডেট জানতে চাইবেন। নির্বাচন নিয়ে এই অঞ্চলের মানুষকে বার্তা দেবেন নেত্রী। আগামীকালের জনসভায় স্মরণকালের সবচেয়ে বেশি জনসমাগম ঘটবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রমুখ।

 

সাআ / চখ

 

 

 

 

এই বিভাগের আরও খবর