chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ২০টি স্বর্ণবারসহ আটক ২

সীতাকুণ্ড মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে স্বর্ণ চোরাচালানকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়।

আজ বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড বাস স্টেশন এলাকা থেকে এসব স্বর্ণসহ তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের ৪নং নজুমিয়া লেইনের বাসিন্দা সুনীল পালের ছেলে বাসু পাল সুমন (৩৫) এবং একই এলাকার মৃত শশাংক পালের ছেলে রতন পাল (৬০)।

এদের মধ্যে বাসু পাল সুমনের বাড়ি আনোয়ারা উপজেলার চাতরী কৈনপুরা গ্রামের পাল পাড়া এবং রতন পালের গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলার কালীপুর পালেগ্রাম এলাকায় বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহম্মদ জানান, স্বর্ণ পাচারের গোপন সংবাদ পেয়ে সীতাকুণ্ড বাস স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করেন থানার এসআই পাপেল রায় ও তার টিম।

এসময় দুজনকে আটক করে তাদের দেহ তল্লাশী করে জুতার ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৭০ লক্ষ টাকা। আটককৃতদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালানের অভিযোগে থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর