chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক অভিযানে মাদক পাচারকারীসহ আটক ৬

সিএনজি চালকের ছদ্মবেশে মাদক পাচারকালে চট্টগ্রামের সীতাকুণ্ডে এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (১০ ডিসেম্বর) গভীররাতে উপজেলার বড় কুমিরা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় ।

আটক মো.সোহরাব হোসেন প্রকাশ সোহাগ মিয়া (২৫সীতাকুণ্ডের বড় কুমিরা ইউনিয়নে সোনার পাড়া এলাকার জসিম উদ্দিন প্রকাশ মুসলিমের পুত্র।

এই রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মো.নুরুল আলম,আমান উল্ল্যা,সহিদুর রহমান,আমির হোসেন রানা ও রবিউল ইসলাম রাজু নামের নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামীসহ পরোয়ানাভুক্ত আরো পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক(এস আই) নির্মল ত্রিপুরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবর পেয়ে মহাসড়কের বড় কুমিরা বাজার এলাকায় অভিযান চালানো হয়। এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে কিছু ধাওয়া করে একটি সিএনজি অটোরিক্সা আটক করা হয়। পরে চালকের স্বীকারোক্তিতে অটোরিক্সার ভেতরে তল্লাশি চালিয়ে ৫০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া সিএনজি চালক সোহাগ মিয়া চিহিৃত মাদক ব্যবসায়ী ও স্ক্র‌্যাপ লোহা চোরাই চক্রের মূলহোতা। সে সীতাকুণ্ডের মাদক সম্রাজ্ঞী মিনুর সহযোগী হিসাবে কাজ করতো। মাদক ব্যবসায় পুলিশের চোখকে ফাঁকি দিতে সে প্রতিরাতে সিএনজি অটোরিকশা চালকের ছদ্মবেশে মহাসড়কে বের হতো। সিএনজি করে উপজেলার বিভিন্ন প্রান্তে মাদক ব্যবসায়ীর কাছে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য পৌঁছে দিতো। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় কয়েকটি মামলা রয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান,পুলিশের পৃথক অভিযানে ইয়াবা পাচারকারীর সহ ৬ জনকে গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর