chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে নগরে বিক্ষোভ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নগরের বিভিন্ন মোড়ে মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা। নেতাদের ভাষ্য, ঢাকায় বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে বিএনপি কোনো অরাজকতা করার চেষ্টা করা হলে তা প্রতিহত করতে সর্তক অবস্থানে নিয়েছেন তারা।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে নগরের দারুল ফজল মার্কেটর দলীয় কার্যালয়ে আলেচনা সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাহতাব উদ্দীন ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ছাড়াও প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় আ জ ম নাছির উদ্দীন বলেন, দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য বিএনপি-জামায়াত সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে। সমাবেশের নামে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। কিন্তু আমরা হুঁশিয়ারী দিতে চাই কারো ওপর হামলা ও নির্যাতন করা হলে আওয়ামী লীগ বসে থাকবে না। নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দেন তিনি।

চান্দগাঁও থানা ছাত্রলীগের আয়োজনে নগরের বহদ্দারহাট মোড়ে আলেচনা সভা ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন চসিক মেয়র মো. রেজাউল  করিম চৌধুরী।

অপরদিকে চট্টগ্রাম রেলস্টেশনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল থেকে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের রুখে দিতে নেতাকর্মী প্রস্তুত থাকতে বলা হয়েছে।

এসময় সংগঠনের (ভারপ্রাপ্ত সভাপতি) অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সভাপতি সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, মো. আজিজ মিছির, সাংগঠনিক সম্পাদক মাছুদ খান, তেবাশীষ আচার্য্য ও প্রচার সম্পাদক তাসাদ্দেক নূর চৌধুরী তপু উপস্থিত ছিলেন।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর