chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে এক হাজার পিস ইয়াবাসহ আটক ৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে পকেটের ভেতর লুকিয়ে ইয়াবা বড়ি পাচারের সময় এক ইয়াবা পাচারকারী যুবকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসদরের বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক যুবক মো.আনিছুর রহমান (২৫) কক্সবাজার জেলার টেকনাফ থানা বড়ডিল এলাকার অছি রহমানের ছেলে।

এর আগে গতকাল সোমবার রাতে উপজেলার তুলাতুলি,পূর্ব আমিরাবাদ ও ভাটেরখীল এলাকায় অভিযান চালিয়ে মো. ইমরুল হক, মো. রুহুল আমিন এবং মো. মফিজ নামে পরোয়ানাভুক্ত পলাতক তিন আসামিকে আটক করা হয়।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক ( এস আই) নাছির উদ্দিন ভূঁইয়া জানান,গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবা পাচারের খবর পেয়ে পৌর সদরের বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ঢাকামুখী বিআরটিসি বাস থেকে নামা যাত্রী আনিছুর রহমানের গতিবিধি সন্দেহজনক তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদকালে তার স্বীকারোক্তি অনুযায়ী প্যান্টের পকেটে তল্লাশি চালিয়ে বায়ু নিরোধক পলিথিনে মোড়ানো প্যাকেট থেকে এক হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদকালে আটক যুবক জানিয়েছেন, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। কক্সবাজার থেকে পাইকারি মূল্যে ইয়াবা কিনে ঢাকা ও কুমিল্লা সহ বিভিন্ন স্থানে পাচার করতেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, পৃথক অভিযানে ইয়াবা পাচারকারীর সহ আটক ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর