chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক রাতেই ১০ বার স্ট্রোক ঐন্দ্রিলার

টানা দ্বিতীয়বার ক্যান্সার জয় করেন কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা। স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এবার এক রাতেই ১০ বার স্ট্রোক করলেন

শনিবার (১৯ নভেম্বর) স্ট্রোক করে শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তিত চিকিৎসকরা।

এখনও ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন ঐন্দ্রিলা। তাকে সিপিআর দেওয়া হয়েছে। চিকিৎসকরা সবসময় তার পাশে রয়েছেন। কিন্তু সবরকম সাপোর্ট দেওয়ার পরও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই।

জানা গেছে, গত ১৫ নভেম্বর (বৃহস্পতিবার) ঐন্দ্রিলার সিটি স্ক্যান করালে সেই রিপোর্ট থেকে জানা যায়, স্ট্রোকের পর অভিনেত্রীর মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল, তার বিপরীত পাশে রক্ত জমাট বেঁধেছে; যা নতুন করে ব্যাপক চিন্তায় ফেলেছেন চিকিৎসকদের। আর নতুন করে যে রক্ত জমাট বেঁধেছে, সেটা এতই ক্ষুদ্র যে আবার অস্ত্রোপচার করা যাবে না ঐন্দ্রিলার। তাই ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করছে চিকিৎসকরা।

এ ছাড়াও তার আগের মেডিসিনগুলো বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে। সেই সঙ্গে এ ওষুধ ঐন্দ্রিলার শরীরে সাড়া দেয় কি না, তা দেখার জন্য বাড়তি পর্যবেক্ষণে করছেন তারা। এতকিছুর পরও সংক্রমণ না কমে বরং দিন দিন শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তাই পরিস্থিতি আগের চেয়ে আরও সংকটাপন্ন বলে মনে করছেন চিকিৎসকরা।

এই বিভাগের আরও খবর