chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যুদ্ধবিমানের পাহারায় কাতারে পৌঁছলেন লেভানদোস্কিরা

বিশ্বকাপে অংশ নিতে কাতারে পৌঁছেছে পোল্যান্ড ফুটবল দল। রবার্ত লেভানদোস্কিদের নিরাপত্তা নিশ্চিত করতে খেলোয়াড়দের বহন করা বিমানকে পাহারা দিয়ে নিয়ে গিয়েছে দুইটি এফ-১৬ ফাইটার জেট। বৃহস্পতিবার সামাজিকমাধ্যমে এক ভিডিও পোস্ট করে বিষয়টি জানিয়েছে পোলিশ স্পোর্টস নেটওয়ার্ক ফুটবল।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের যুদ্ধের আঁচ পড়েছে পোল্যান্ড সীমান্তেও।

এই কারণেই সর্তক পোল্যান্ড। কয়েকদিন আগেই পোল্যান্ডে ইউক্রেন সীমান্ত থেকে উড়ে যাওয়া মিসাইলে মৃত্যু হয়েছে পোলিশ দুই নাগরিকের। এই পরিস্থিতিতে ঝুঁকি নিতে রাজি হয়নি পোল্যান্ড কর্তৃপক্ষ। তাই যুদ্ধবিমানের নিরাপত্তায় কাতার উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে ফুটবলারদের।

 

পোল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশনের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, দুইটি এফ-১৬ ফাইটার জেট বিমানের দুই পাশে উড়ছে। বিমানের পাশে উড়ন্ত এফ-১৬ জেটের একটির ছবি পোলিশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়ও শেয়ার করেছে সামাজিকমাধ্যমে।

পোল্যান্ড বিশ্বকাপ স্কোয়াড

গোলরক্ষক : ওজিনে সিজিসনি, লুকাজ স্কোরুপস্কি, বারলোমি ড্রাগোভস্কি।

ডিফেন্ডার : ম্যাটি ক্যাশ, রবার্ট গামনি, রারটোজ বেরেসজিনিস্কি, কামিল গিলিক, ইয়ান বেডনারেক, জ্যাকুব কিউওর, মাতিয়াজ উইটেস্কা, আর্টার জারজিসিক ও নিকোলা জালেভস্কি।

মিডফিল্ডার : গ্রিজর্জ কিরিচুয়াক, ক্রিস্টিয়ান বিয়েলিক, ডামিয়ান সিজমানস্কি, পিওটর জিয়েলিনিস্কি, সেবাস্টিয়ান সিজিমানস্কি, সিজিমন জুরকোভস্কি, জ্যাকুব কামিনস্কি, প্রিজিমিসল ফ্রাঙ্কোভস্কি, কামিল গ্রসিকি ও মিখায়েল স্কোরাস।

ফরোয়ার্ড: রবার্ত লেভানদোস্কি, কারোল সুইডারস্কি, আরকাডিয়াস মিলিক ও ক্রিজিজস্টো পিয়াটেক।