chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেলা প্রশাসকের বিরুদ্ধে ‘মিথ্যাচারের’ প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের বিরুদ্ধে স্বার্থন্বেষী মহলের মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ও জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে যৌথ মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে আয়োজন করা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন ও অন্যান্য বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

উল্লেখ যে, গত ১৫ সেপ্টেম্বর ছিল জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বিভিন্ন প্রার্থীর অনেক কর্মী, সমর্থক, দলীয় নেতা এবং উৎসুক জনতায় পরিপূর্ণ ছিল জেলা প্রশাসকের কার্যালয়। এমনকি বারান্দা থেকে নিচতলা পর্যন্ত ছিল উৎসুক জনতা। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই দিন সকাল ১০টা থেকে সম্প্রীতি সমাবেশ, আসন্ন দুর্গাপূজার প্রস্তুতিমূলক বিশেষ সভা, বিভিন্ন দুর্ঘটনায় নিহত ও আহতদের চেক বিতরণের কর্মসূচি ছিল। সম্প্রীতি সমাবেশের প্রস্তুতিমূলক সভা চলাকালীন জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারীরা একযোগে সম্মেলন কক্ষে ঢোকেন এবং হুড়োহুড়ি করে জেলা প্রশাসকের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।সভাস্থলে উপস্থিত অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, মানুষের ভিড়ের কারণে সভাকক্ষে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

 

 

এই বিভাগের আরও খবর