chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বীরাঙ্গনা চরিত্রে অভিনেত্রী নূপুর হোসেন

বিনোদন ডেস্ক : সরকারি অনুদানে নির্মীত মুক্তিযুদ্ধের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’ সিনেমায় বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নূপুর হোসেন।

চলচ্চিত্রটি ২৪-২৫ আগস্ট বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রদর্শিত হবে। এদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত একাডেমির ‘চিত্রশালা’ অডিটরিয়ামে প্রদর্শন করা হবে। প্রদর্শনীটির আয়োজন করেছে জহির রায়হান চলচ্চিত্র সংসদ।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এই সিনেমায় বাপ্পা মজুমদারের সুরে একটি গানও রয়েছে। যেটি তিনি নিজে ও মধুমিতা গেয়েছেন। ছবিটির কাহিনি লিখেছেন মোস্তফা কামাল পাশা ও পরিচালনা করেছেন শায়লা রহমান তিথি।

এই সিনেমায় নূপুর হোসেন ছাড়াও অভিনয় করেছেন গোলাম ফরিদা ছন্দা, মোমেনা হোসাইন, মুজাহিদ, পিয়াল, কাকনসহ অনেকে।

অভিনেত্রী নূপুর হোসেন বলেন, ‘আমি এই সিনেমায় অত্যান্ত যত্ন সহকারে কাজ করার চেষ্টা করেছি। সিনেমার পরিচালক শায়লা রহমান তিথি আপুর সঙ্গে কাজ করে অনেক ভাল লেগেছে।

তিনি একজন ভালো নির্মাতা। আমি আশা রাখি সিনেমাটি সবার ভালো লাগবে। এই সিনেমায় গল্পই হলো নায়ক বা নায়িকা। একজন বীরাঙ্গনার চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবে।’

তিনি আরও জানান, এ বছর আরও দুই তিনটা সিনেমায় কাজের বিষয়ে কথা চলছে। তিনি নিজেকে একজন বিশ্ব মানের অভিনেত্রী হিসেবে দেখতে চান। নিজেকে সে জায়গায় নিয়ে যেতে চান বলেও জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর