chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জোরারগঞ্জে র‍্যাবের উপর হামলা করে পালিয়ে ছিলো ভারতে

নিজস্ব  প্রতিবেদকঃ মাদক ব্যবসায়ীরদের তথ্য সংগ্রহ করতে গিয়ে মিরসরাইয়ের জোরারগঞ্জে র‌্যাবের উপর হামলার মূলহোতা মো. শাকিলকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। র‌্যাবের উপর হামলা চালিয়ে নিজেকে রক্ষা করতে ভারতে পালিয়ে ছিলো শাাকিল।

মঙ্গলবার (২৬ জুলাই) রাতে কর্ণফুলী সেতুর টোল প্লাাজা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার (মিডিয়া) বিষয়টি চট্টলার খবরকে নিশ্চিত করেছেন। নুরুল আবছার বলেন, গত ২৫ মে রাতে র‌্যাবের একটি দল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও গোয়েন্দা তথ্য সংগ্রহ করতে জোরারগঞ্জ থানাধীন ধুমঘাট এলাকায় গেলে শাকিল তার দলবল নিয়ে র‌্যাবের গাড়ীকে বেরিকেট দেওয়ার চেষ্ঠা করে। সেখানা তারা ব্যর্থ হলে পরবর্তীতে জোরারগঞ্জ ফুটওভার ব্রীজের নিচে ০২টি কার্ভাডভ্যান রেখে রাস্তা বন্ধ করে ডাকাত ডাকাত বলে চিৎকার করে গুজব ছড়িয়ে আতংক সৃষ্টি করে। পরবর্তীতে স্থানীয়দের নিয়ে র‌্যাবের উপর হামলা চালায়। তারা র‌্যাবের একটি প্রাইভেটকার ভাংচুর এবং ০২ জন র‌্যাব সদস্যকে গুরুতর আহত করে। ওই ঘটনায় র‌্যাব ১৩ জনকে বিভিন্ন স্থান থেকে মাদকসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এই ঘটনা শাকিল মূল পরিকল্পনা ছিলো। তার মদদে এই ঘটনা ঘটে। হামলার পর গ্রেফতার এড়াতে সে ভারতে পালিয়ে যায়। দুই মাস পালিয়ে থাকার পর সে দেশে আসলে গোয়েন্দা তথ্যে আমরা খবর পেয়ে তাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে জোরাগঞ্জ থানায় এবং ফেনী জেলার ছাগলনাইয়া থানায় মাদক, অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের সর্বমোট ০৬ টি মামলা পাওয়া গেছে।

এমএইচকে

এই বিভাগের আরও খবর