chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়ার্ন মিউনিখে যাবেন রোনালদোর !

ডেস্ক নিউজঃপর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন শুরু হতেই বেশ কিছু ক্লাব তাকে পেতে চাইছে। যাদের মাঝে ছিল জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। কিন্তু পরে ক্লাবটি পিছিয়ে গেছে। এখন আবারও বায়ার্নে খেলার সুযোগ তৈরি হচ্ছে সিআর সেভেনের জন্য।

সপ্তাহ শেষেই জার্মান ক্লাব ছেড়ে বার্সেলোনায় যেতে পারেন রবার্ট লেভানডস্কি। চুক্তি হতে পারে ৪৫ মিলিয়ন ইউরোর। এটা যদি শেষ পর্যন্ত হয়ে যায়, তাহলে রোনালদোকে নিতেই পারে বায়ার্ন।

 

বার্সেলোনা আগেও লেভানডস্কিকে নেওয়ার জন্য চেষ্টা করেছিল; কিন্তু বায়ার্ন রাজি হয়নি। এবার আরো বড় অঙ্কের প্রস্তাব দেওয়ায় বায়ার্ন রাজি বলে জানা গেছে। এই সপ্তাহের মধ্যেই চুক্তি স্বাক্ষর হতে পারে। কিছুদিন ধরে বায়ার্নের অনুশীলনে দেরি করে গিয়েছিলেন লেভানডস্কি। তিনি জানিয়েছিলেন, জার্মান ক্লাবে খেলতে আগ্রহী নন। শেষ পর্যন্ত হয়তো তার ইচ্ছাই পূরণ হতে যাচ্ছে। এই পোলিশ স্ট্রাইকারের বায়ার্ন ছাড়ার খবর প্রকাশ্যে আসতেই কৌতূহল ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যৎ নিয়ে।

কিছুদিন আগেই ব্রিটিশ গণমাধ্যম জানায়, রোনালদো নাকি তার ক্লাবকে জানিয়ে দিয়েছেন যে ওল্ড ট্র্যাফোর্ডে তার থাকার ইচ্ছা নেই। তখন শোনা গিয়েছিল বায়ার্ন মিউনিখ এবং চেলসি তাকে নিতে আগ্রহী। কিন্তু পরবর্তী সময় দুই দলই তাকে নেওয়ার দৌড় থেকে সরে যায়। কিন্তু লেভানডস্কি বায়ার্ন ছেড়ে গেলে রোনালদোর মাপের একজন ফুটবলারকে দলে নিতে পারে জার্মান ক্লাব। সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ইতিমধ্যে রোনালদো সৌদি আরবের এক ক্লাবের বিরাট অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

ইহ/চখ

এই বিভাগের আরও খবর