chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতে পৃথক দুর্ঘটনায় ১৫ জনের প্রাণহানি

ডেস্ক নিউজঃ ভারতে পর্যটকবাহী একটি গাড়ি নদীতে পড়ে গেছে। এ ঘটনায় অন্তত ৯ জনের প্রাণহানি ঘটেছে। এএনআই জানিয়েছে, পৃথক আরেক সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণ চলে গেছে। দুই দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

উত্তরাখণ্ডের রামনগরে পর্যটকবাহী একটি গাড়ি স্থানীয় ধেলা নদীতে পড়ে গেছে। এতে ৯ জন প্রাণ হারায়। গাড়ি থেকে এক তরুণীকে উদ্ধার করা হয়েছে। নদীতে পড়ার পর পানির স্রোতে গাড়িটি বেশ কিছু দূরে ভেসে যায়।

পুলিশ জানিয়েছে, উত্তরাখণ্ডের নৈনিতালে দুর্ঘটনাটি ঘটেছে। শুক্রবার ভোর ৫টার দিকে নৈনিতাল থেকে জিম করবেট জাতীয় উদ্যানের উদ্দেশে রওনা দেয় পর্যটকবাহী একটি গাড়ি।

ওই গাড়িতে এক শিশুসহ মোট ১১ জন পর্যটক ছিল। তারা সবাই পাঞ্জাবের বাসিন্দা। উত্তরাখণ্ডের রামনগরে আচমকা গাড়িটি জিম করবেট জাতীয় উদ্যানের ধেলা জোনে রাস্তার পাশের ধেলা নদীতে পড়ে যায়।

প্রবল স্রোতে গাড়িটি বেশ কিছুদূর ভেসে যায়। স্থানীয় বাসিন্দারা গাড়িটিকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কিছুক্ষণের মধ্যেই পুলিশ, দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে।

পরে পাঞ্জাবের বিপর্যয় মোকাবেলা দপ্তরও উদ্ধারকাজে অংশ নেয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, ১১ জন যাত্রীর মধ্যে দুইজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি ৯ জনের মৃত্যু হয়েছে।

সূত্র : এএনআই।

এই বিভাগের আরও খবর