chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পারিবারিক কলহের জেরে স্বামীর দায়ের কোপে স্ত্রী আহত

নিজস্ব প্রতিবেদক: ৮ বছর আগে বিয়ে হয়েছিলো হবিগঞ্জের রিপন আহমেদের ছেলে রুবেল আহমেদ (২৭) সাথে নোয়াখালীর মেয়ে  আফসানা আক্তারের (২৫) । তাদের রয়েছে এক মেয়ে ও ২ ছেলে। রুবেল পেশায় একজন রিকশা চালক।  সুখ-স্বাচ্ছন্দ্যে দীর্ঘদিন সংসার করছেন এ দম্পতি। বর্তমানে মাদকাসক্ত হয়ে পড়েছেন রুবেল। এ নিয়ে লাগা কলহের জেরে স্ত্রীকে দায়ের কোপে আহত করেছেন রুবেল ।

বুধবার (৬জুলাই) সকাল ৭টার দিকে মোল্লা পাড়া চার রাস্তার মাথা পায়েলের ভাড়া ঘরে এই ঘটনা ঘটে। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন আফসানা।

ভিক্টিমের ভাই মো. জিহাদের সাথে কথা হলে তিনি চট্টলার খবরকে বলেন, ‘মাদকাসক্ত হয়ে প্রায় আমার বোনকে নির্যাতন করতেন রুবেল আহমেদ। সকালে হঠাৎ করে ঘরে এসে দেখি বোনকে এলোপাথারী দা দিয়ে কুপিয়ে চলে যান তিনি। তাৎক্ষণিক বোনকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে(চমেক) যায়। সংসারে আমার বোন, ১ মেয়ে এবং ২ ছেলের ভরণপোষণের দায়িত্ব নিতে না চাওয়ার জন্য এ ঘটনা ঘটিয়েছেন তিনি।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াত হোসেন চট্টলার খবরকে বলেন, ‘দাম্পত্য কলহের জেরে স্বামীর আঘাতে স্ত্রী আহত হওয়ার ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।’

আইএইচ/নচ/চখ

 

 

 

 

এই বিভাগের আরও খবর