chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় ১ লক্ষ ২০ হাজার ঘনফুট বালু জব্দ

ডেস্ক নিউজঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ছাফুরা খাল, ধইন্ন্যার বিল এলাকায় অবৈধ বালু উত্তোলনের খবর পেয়ে অভিযোগে অভিযান পরিচালনা করেছে লোহাগড়া থানা পুলিশ।

রোববার ৩ জুলাই সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করে এক লক্ষ বিশ হাজার ঘনফুট বালু জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, উপজেলার পদুয়া ইউনিয়নের ছাফুরা খাল, ধইন্ন্যার বিল এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করছিল একটি প্রভাবশীল চক্র (বালু খেকোরা)। খবর পেয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মোট এক লক্ষ বিশ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়। এসময় বালু খেকোরা পালিয়ে যায়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

অভিযানে লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান, এস,আই মুহাম্মদ রুহুল আমিন,উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শিশির স্বপন চাকমা, পদুয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মুহাম্মদ শরফুদ্দিন খাঁন সাদি,উপজেলা ভূমি অফিসের নয়ন দাশসহ পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ইহ/চখ

এই বিভাগের আরও খবর