chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১২০ কোটি রুপিতে বিক্রি হচ্ছে শাহরুখের ‘জওয়ান’

ডেস্ক নিউজঃ বলিউড সুপারস্টার শাহরুখ খান। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমা ব্যস্ত এই মহা তারকা ।তার নতুন ছবি একটি ‘জওয়ান’। শোনা যাচ্ছে, ডিজিটাল প্ল্যাটফর্মে ১২০ কোটি রুপিতে সিনেমাটির স্বত্ব বিক্রি হয়েছে।

 

‘জওয়ান’ সিনেমায় শাহরুখকে থিলার ধর্মী মারকুটে অ্যাকশন করতে দেখা যাবে। ইতোমধ্যে সিনেমায় তার লুক ভক্তদের মধ্যে সাড়া জাগিয়েছে।

 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটির ডিজিটাল স্বত্ব ১২০ কোটি রুপিতে কিনে নিয়েছে নেটফ্লিক্স। যদিও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস ও পরিচালক কেউ-ই খবরটি নিশ্চিত করেনি।

 

সিনেমাটি পরিচালনা করছেন অ্যাটলি ‍কুমার। তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক তিনি। যিনি ‘বিজিল’, ‘মার্শাল’, ‘থেরি’র মতো সুপারহিট সিনেমা নির্মাণ করেছেন। মূলত অ্যাকশন ঘরানার সিনেমার জন্যই তিনি বিশেষভাবে পরিচিত। শাহরুখের সঙ্গে এটাই তার প্রথম কাজ।

 

‘জওয়ান’ সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। ২০২৩ সালের ২ জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র:আনন্দবাজার

এই বিভাগের আরও খবর