chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অশুভ শক্তির ষড়যন্ত্র মোকাবেলায় আ.লীগ কর্মীরা প্রস্তুত’

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এম এ সালাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এখন শুধু মাত্র এদেশের নেত্রী নন, নেতৃত্ব গুণে তিনি আজ বিশ্বনেতার আসনে অধিষ্ঠিত হয়েছেন। তার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বে এক রোল মডেল রাষ্ট্র। তাই এদেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করে ৭৫ এর খুনী আর ৭১ এর পরাজিত শক্তি আবার এক হয়ে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু এসব অশুভ শক্তির ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগ নেতা কর্মীরা প্রস্তুত রয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান, দোস্ত বিল্ডিং কাযালয়ে অনুষ্ঠিত সভায় সাংগঠনিক বিষয়ের উপর অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি অধ্যাপক মো মাঈনুদ্দিন, এড ফখর উদ্দিন চৌধুরী, মো আবুল কালাম আজাদ, এ ট এম পেয়ারুল ইসলাম, স্বজন কুমার তালুকদার, আবুল কাশেম চিশতি, সাংসদ মাহফুজুর রহমান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, জসিম উদ্দিন শাহ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবলু, সম্পাদক মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মো হারুন, মহসীন জাহাঙ্গীর,আলাউদ্দিন সাবেরী, প্রদীপ চক্রবত্তী, মো নুর খান, নাজিম উদ্দিন তালুকদার, ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু, আবু তালেব, আ স ম ইয়াছিন মাহমুদ, কার্যনির্বাহী সদস্য ফেরদৌস হোসেন আরিফ, মো সেলিম উদ্দিন, গোলাম রব্বানী, আখতার হোসেন খান, সাহেদ সরোয়ার শামীম, আবদুল হালিম, বখতেয়ার সাঈদ ইরান, হাসিবুন সুহাদ চৌধুরী সাকিব, আখতার উদ্দিন মাহমুদ পারভেজ প্রমুখ।

সভায় আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী দিবসে বর্ণাঢ্য আনন্দ মিছিল, দলীয় কার্যালয় ও আশে পাশের সড়কদ্বীপ ব্যানার ফেষ্টুন ও আলোক সজ্জ্বায় সজ্জ্বিতকরণসহ ব্যাপক কর্মসূচী গ্রহন এবং সাংগঠনিক বিভিন্ন বিষয়ে সিদ্বান্ত গৃহীত হয়।

এই বিভাগের আরও খবর