chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঈদে নাগরিক টিভিতে থাকছে ‘কেয়ামত থেকে কেয়ামত’

এবারের ঈদের চমক হিসেবে নাগরিক টেলিভিশন প্রচার করবে সালমান শাহ ও মৌসুমী জুটির দর্শকপ্রিয় সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে নব্বই দশকের সাড়া জাগানো এবং সবচেয়ে ব্যবসা সফল সিনেমাটি। সোহানুর রহমান সোহান পরিচালিত এ সিনেমার মাধ্যমে আবারও সালমান-মৌসুমী জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

এর আগে ঈদের দিন বিকেল ৩টায় নাগরিকের পর্দায় অপু বিশ্বাস ও ববিকে নিয়ে হাজির হবেন ঢালিউড কিং শাকিব খান। বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’ সিনেমার মাধ্যমে পর্দায় আসবেন তারা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, উজ্জ্বল, রেবেকা রউফ, আহমেদ শরীফ প্রমুখ।
এছাড়া একাধিক নতুন সিনেমা প্রচারের সিদ্ধান্ত নিয়েছে নাগরিক। যার মধ্যে কিছু সিনেমার টেলিভিশন প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। শিগগিরই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে টেলিভিশনটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘বিশেষ দিবসে আমরা দর্শকের চাহিদা মাথায় রেখে বিশেষ আয়োজন করে থাকি। এবারের ঈদেও দর্শকের জন্য চমকপ্রদ এবং আকর্ষণীয় সব আয়োজন থাকছে। দর্শকের ভিন্ন কিছু উপহার দেয়ার জন্যই আমাদের এ প্রচেষ্টা। আশা করি দর্শক নিরাশ হবেন না।’

এই বিভাগের আরও খবর