chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুশান্তকে ছাড়া দুই বছর

ডেস্ক নিউজ: আজ বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। মাত্র ৩৪ বছর বয়সে তাঁর এই চলে যাওয়া মেনে নিতে পারছেন না আজও অনেকে।

২০২০ সালে ১৪ জুন  লকডাউনের মধ্যেই হঠাৎ পাওয়া যায় তার মৃত্যুর খবর। এই দুঃসংবাদ নাড়িয়ে দিয়ে যায় গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে। প্রিয় তারকার অকালপ্রয়াণে স্তম্ভিত ও শোকাতুর হন ভক্তরা।

পুলিশের দাবি, নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত। ময়নাতদন্ত প্রতিবেদন তাই বলছে। এখনো ভক্তদের মধ্যে প্রশ্ন, ১৪ জুনের ওই অভিশপ্ত দুপুরে বান্দ্রার কার্টার রোডের মাউন্ড ব্লাঙ্ক অ্যাপার্টমেন্টে ঠিক কী হয়েছিল? ঘটনার দুই বছর পরও অধরা সেই প্রশ্নের উত্তর।

২০২০ সালের আগস্টে সুপ্রিমকোর্টের নির্দেশে সুশান্তের মৃত্যু মামলার দায়িত্ব যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে। তবে প্রায় ২২ মাস পরও এখনো ভারতের গোয়েন্দা সংস্থা স্পষ্টভাবে জানায়নি, আত্মহত্যা নাকি খুন?

২০১৪ সালে ‘কাই পো চে’র মাধ্যমে ছবিতে অভিষেক হয় সুশান্তের। এরপর তিনি ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন। তাঁকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ড্রাইভ’-এ দেখা গিয়েছিল। টেলিভিশন চ্যানেল জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিশতা’র মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তাঁর।

মআ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর