chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রয়াত কাউন্সিলর মিন্টুর পরিবারকে চসিকের ৮ লাখ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক : নগরীর ১৬ নং চকবাজার ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টুর পরিবারকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ও কর্পোরেশনের কাউন্সিলরদের পক্ষ থেকে নগদ ৮ লাখ ১০হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।

সোমবার দুপুরে কর্পোরেশনের টাইগারপাসস্থ অফিসের মেয়র দপ্তরে কাউন্সিলর মিন্টুর স্ত্রী মেহেরুন নিছা খানমের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন মেয়র।

এসময় প্যানেল মেয়র গিয়াস উদ্দীন, কাউন্সিলর মোবারক আলী, মো. নুরুল আমিন, নুরুল আলম, আশরাফুল আলম, আবুল হাসনাত বেলাল, আবদুস ছালাম মাসুম, কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, অতিরিক্ত প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম উপস্থিত ছিলেন।

অনুদান প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, সাইয়েদ গোলাম হায়দার মিন্টু একজন জনপ্রিয় কাউন্সিলর ও জনদরদী সমাজসেবক ছিলেন। যে কারণে তিনি সর্বাধিকবার কাউন্সিলর নির্বাচিত হন। মৃত্যুকালেও তিনি কাউন্সিলর ছিলেন। এতে তিনি কতোটা জনপ্রিয় ও নিস্বার্থ মানবদরদী সমাজসেবক ছিলেন তাঁর প্রমান মেলে।

সমাজসেবা ও রাজনীতিকে হাতিয়ার করে তিনি দুর্নীতির আশ্রয় নিয়ে নিজের পরিবারের জন্য কোন সহায় সম্পত্তি ও নগদ উপার্জন করে যাননি।

তিনি বলেন, বর্তমান সমাজে তাঁর মতো মানুষ বিরল। যুগে যুগে মিন্টুর মতো কাউন্সিলররা সমাজে সবার কাছে অনুকরণীয় হয়ে থাকবেন। মেয়র বলেন, আমরা সবসময় মিন্টুর পরিবারের সুখ দুঃখের সাথী হয়ে খোঁজ খবর নিয়ে পাশে থাকার চেষ্টা করবো।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর