chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়ি গাঁজা-ফেন্সিডিলসহ নারী সদস্য আটক

ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসা চক্রের এক নারী সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এ সময় ৭০ কেজি গাঁজাসহ ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জব্দ করা করা হয়েছে মাদক লেনদেনের কাজে ব্যবহার করা প্রাইভেটকার।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল রাতে চট্টগ্রামের ভুজপুর ইউনিয়নের জুজখোলা এলাকা থেকে মনি বেগম ওরফে ইয়াসমিন আক্তারকে(৪৫) আটক করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভুজপুর ইউনিয়নের নারায়নহাট এলাকার বাসায় মাদকদ্রব্য লেনদেনের খরর অভিযানে যায় র‌্যাব। ওই সময় বাসা থেকে মনি বেগমকে আটক করা হয়। পরে ওই বাসার সামনে থাকা একটি  প্রাইভেটকারের ব্যাকঢালারের ভেতর থেকে ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই নারী একটি মাদক পাচার চক্রের সদস্যকে সক্রিয় সদস্য। দীর্ঘ দিন ধরে চক্রটি পরস্পর যোগসাজশে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছে। গতকাল র‌্যাবের একটি ওই নারীকে মাদকসহ আটক করা হয়েছে। উদ্ধার বরা মাদকের মূল্য ১২ লাখ ৫০ টাকা বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর