chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সদরঘাটে অস্ত্র-কার্তুজসহ ৪ ডাকাত গ্রেফতার

নগরের সদরঘাটে ডাকাতির প্রস্তুতির সময় অবৈধ আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও টিপছোরাসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহার করা প্রাইভেটকারটি।
গতকাল মঙ্গলবার (৬ নভেম্বর) আইস ফ্যাক্টরী রোড সংলগ্ন বায়োজীদ নার্সারীর সামনে থেকে তাদের গ্রেফতার করে।
আসামিরা হলেন, চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার বড়কুল বাজার ইউপির কবিরাজ বাড়ির মো. সুমন আহম্মেদ(৩৮), একই এলাকার মৃত ফজলুল হকের ছেলে মো. ইসমাইল হোসেন সোহাগ(৪১), কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার ৮নম্বর ওয়ার্ড শুক্কুর মিয়ার বাড়ির মো. মতিয়ার রহমানের ছেলে মো. রাশেদুজ্জামান রাশেদ(৪৩) ও লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার নয়নপুর ইউনিয়নের গোরফান মস্তান বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মিরাজ হোসেন বাবু(৩৫)।
সদরঘাট থানার উপপরিদর্শক (এসআই) রনি তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে দেশব্যাপী চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে নগরের সদরঘাটে অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে ডাকাতির প্রস্তুতির সময় চার ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে বড় অক্ষরে পুলিশের লেখা হ্যান্ডকাপ, আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আসামিদের বিরুদ্ধে ঢাকার আদাবর, যাত্রাবাড়ী, ফতুল্লা, পল্টনসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় তাদের বিরুদ্ধে নতুন করে দুটি মামলা দায়ের করা হয়েছে।
আরকে/

এই বিভাগের আরও খবর