chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্ষমা চেয়ে কাদেরের পক্ষে স্লোগান দিলো সংসদ সদস্য একরাম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে ক্ষমা চেয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দিয়ে দলীয় স্লোগান দিলেন নোয়াখালী-৪ আসনের আলোচিত সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

গতকাল বুধবার বিকেল কবিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তৃতাকালে তিনি ওবায়দুল কাদেরের কাছে তার অতীত কৃতকর্মের জন্য ক্ষমা চান।

এ সময় একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি গতকাল কাদের ভাইকে ফোন করেছিলাম। আমি উনাকে (ওবায়দুল কাদের) বলেছিলাম, আপনি আমার বড় ভাই, এখানে অনেক লোক আছে, আমি প্রকাশ্যে আপনার কাছে ক্ষমা চাচ্ছি। উনি (ওবায়দুল কাদের) আমাকে বললেন, ঠিক আছে কাজ করো।’

সংসদ সদস্য একরাম বলেন, সমসাময়িক কারণে আমাদের কিছু ভুল বুঝাবুঝি হতে পারে, আমরা যতদিন বাঁচবো ওবায়দুল কাদেরের পিছনে থেকেই রাজনীতি করব। কাদের ভাইয়ের বিরুদ্ধে আমার কোনো কথায় ভুল হয়ে থাকলে আমি প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিচ্ছি। কাদের ভাইয়ের সিদ্ধান্ত আমরা সবাই মেনে নেব।

সম্মেলনে একরামুল করিম চৌধুরীর বক্তব্যের পরই প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের। এ সময় তিনি একরামুল করিম চৌধুরীকে ক্ষমা করে দিয়েছেন বলে তাকে দলের জন্য কাজ করার নির্দেশ দেন।

উল্লেখ্য, বসুরহাট পৌর মেয়র সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদের, একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে খারাপ মন্তব্য করায় এবং ওবায়দুল কাদের ভাইয়ের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় দ্বন্দের সৃষ্টি হয়। একপর্যায়ে একরামুল করিম চৌধুরী ফেসবুক লাইভে এসে ‘সেতুমন্ত্রী রাজাকার পরিবারের লোক’ বলে মন্তব্যসহ বিভিন্ন মন্তব্য করায় তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। এতে দলীয় নেতাকর্মীরা দু’ভাগে ভাগ হয়ে পড়ে। দলীয় নেতা কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।