chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হত্যা করা হয়েছে বুয়েটের সেই ফারদিনকে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নুর পরশকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (০৮ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শেখ ফরহাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান , ‘ফারদিনের পুরো মাথার বিভিন্ন অংশে আঘাত পাওয়া গেছে। বুকের ভেতরে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে আমরা বুঝতে পেরেছি, এটি অবশ্যই হত্যাকাণ্ড। ময়নাতদন্ত শেষে দ্রুত প্রতিবেদন দেওয়া হবে।’

এদিকে ফারদিনের মরদেহ বুয়েটে নেওয়া হচ্ছে। সেখানে শিক্ষার্থীরা জড়ো হয়েছেন। বুয়েটে তার জানাজা অনুষ্ঠিত হবে। তারপর ডেমরা কোনাবাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হবে জানিয়ে ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বলেন, ফারদিনকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই। বিচার না পেলে কোনো বাবা তার ছেলেকে বুয়েটে পড়তে পাঠাবে না।

ফারদিনের চাচা ইউসুফ জানান, মরদেহ উদ্ধারের পর রাতেই ডিবি ফারদিনের বান্ধবী বুশরাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেনালের হাসপাতাল থেকে ফারদিনের চাচাতো ভাই সাইফুল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে র‍্যাব।

তিনি জানান, রামপুরা থানায় জিডি রয়েছে তাই সেখানেই মামলা করা হবে।

এই বিভাগের আরও খবর