chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্ষমতা হারানোর ভয়ে সরকার উন্মাদ হয়ে গেছে

ডেস্ক নিউজ:চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার উন্মাদ হয়ে গেছে। তাই শিক্ষাঙ্গনসহ সারাদেশে যুবলীগ-ছাত্রলীগ ত্রাসের রাজত্ব কায়েম করছে। বিএনপি নেতাকর্মীদের হামলা করে উল্টো তাদের মামলা দেয়া হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে। ছাত্রদলের নেতাকর্মীদের উপর অব্যাহত হামলায় প্রশাসনের নীরব দর্শকের ভূমিকা শিক্ষাঙ্গনকে যেমন অনিরাপদ করে তুলেছে, তেমনি রাজনীতিকে চরম সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে।

শনিবার (২৮মে) বেলা ১১টায় চট্টগ্রাম মহানগরীর আওতাধীন বাকলিয়া থানা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, সরকার দেশ ও জনগণের সম্পদ লুটেপুটে খেয়ে ফেলেছে। ব্যাংক খেয়েছে, শেয়ারবাজার খেয়েছে, সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে, বাংলাদেশের মানুষের ভোটাধিকার হরণ করেছে। পেশী শক্তির ভয় দেখিয়ে তারা ক্ষমতায় ঠিকে থাকতে চাই। কিন্তু জনগণ তাদের আর ছাড় দিবেনা। সরকারকে অবিলম্বে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন এর ব্যবস্থা করতে হবে। ইভিএমের পরিবর্তে ব্যালটের মাধ্যমে ভোটের ব্যবস্থা করতে হবে। অন্যথায় এদেশের জনগণকে সাথে নিয়ে গণঅভ্যুত্থান এর মাধ্যমে আপনাদের নির্বাসনে পাঠানো হবে।

বাকলিয়া থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. দুলালের সভাপতিত্বে ও সদস্য সচিব শামীম আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মামুনুর রহমান, মঈনুদ্দিন রাশেদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক আলী মর্তুজা খান, যুগ্মসম্পাদক জমির উদ্দিন নাহিদ, সহ-সাধারণ সম্পাদক এম এ হানিফ, সহ-সাংগঠনিক সম্পাদক ইসহাক খান, সাইফুল আলম দিপুসহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।
আরকে/চখ

এই বিভাগের আরও খবর