chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছিনতাইকারী ধরে পুরষ্কার পেলেন ট্রাফিক সার্জেন্ট

ডেস্ক নিউজঃ গণপরিবহনে মোবাইল ছিনতাইয়ের সময় এক ছিনতাইকারী হাতেনাতে আটক করে পুরষ্কার পেয়েছেন ট্রাফিক সার্জেন্ট। মঙ্গলবার (১০ মে) রাতে নগরীর বাদামতলী মোড়ে দায়িত্ব পালনকালে ছিনতাইয়ের ঘটনাটি তার দৃষ্টিগোচরে আসে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পশ্চিম জোনে কর্মরত এই সার্জেন্টের নাম মো. ইব্রাহিম খলিল।
আটককৃত ছিনতাইকারীর নাম- সাজ্জাদ (২৩)। তার গ্রামের বাড়ি বাঁশখালীর উপজেলার খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া গ্রামে। শহরে মূলত বিভিন্ন স্থানে সে ভাসমান অবস্থায় থেকে ছিনতাই করতো বলে জানিয়েছে পুলিশ। পরে তাকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়।

ছিনতাইকারী আটকের পর সার্জেন্ট ইব্রাহিম খলিলকে উৎসাহমূলক পুরষ্কার প্রদান করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

কমিশনারের পুরষ্কার পেয়ে উজ্জীবিত সার্জেন্ট ইব্রাহিম তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, প্রতিদিনের মতো বাদামতলী মোড়ে দায়িত্বপালন করছিলাম। এসময় সিগন্যালে অপেক্ষমান একটি মিনিবাসে মোবাইল ছিনতাই করার চেষ্টা করছিলো সাজ্জাদ। পরে তাকে হাতেনাতে ধরে ফেলি।

বিষয়টি ডবলমুরিং থানা ও আমার কর্মস্থল ট্রাফিক পশ্চিম ডিভিশনে অবগত করি। পরে ট্রাফিক জোনের ডিসি স্যার কমিশনার স্যারকে জানালে কমিশনার স্যার আমাকে পুরস্কৃত করেন। আমি স্যারদের প্রতি কৃতজ্ঞ।
এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর