chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছিনতাইকারীকে ধরতে চলন্ত ট্রেন থেকে চবি ছাত্রীর লাফ

ডেস্ক নিউজঃ মোবাইল ছিনতাইকারীকে ধরতে চলন্ত শাটল থেকে লাফ দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রী। রবিবার (২৪ এপ্রিল) সকাল ৮টায় ক্যাম্পাসগামী ট্রেন নগরীর কদমতলী মোড় অতিক্রম করার সময় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী নন্দিতা দাস চবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী।

প্রথমবর্ষের ফাইনাল পরীক্ষায় অংশ নিতে তিনি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, নগরীর বটতলী স্টেশন থেকে সকাল ৮টার শাটল ট্রেন যখন কদমতলী মোড় অতিক্রম করে, তখন চলন্ত ট্রেন থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে লাফ দেয় এক ছিনতাইকারী। তাকে ধরতে ওই শিক্ষার্থীও লাফিয়ে পড়েন। নিচে নেমে তিনি ভারসাম্য হারিয়ে পড়ে যান। এরপর তাকে আর ওঠতে দেখা যায়নি। পুরো ঘটনাটি আমরা ট্রেনে ডিউটিরত পুলিশ সদস্যকে জানিয়েছি।

পুুলিশ সদস্য রফিক বলেন, ট্রেন চলন্ত অবস্থায় ছিনতাইকারীকে ধরতে এক শিক্ষার্থী লাফ দেয় বলে খবর পাই। কিন্তু ট্রেনের গতি বেশি হওয়ার কারণে আমরা নামতে পারিনি। পরে ঘটনাস্থলে বিভিন্নভাবে খোঁজ নিয়েও ওই ছাত্রীর অবস্থা জানা যায়নি। বিষয়টি আমরা চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম জানান, বিষয়টি জানার পর আমরা রেলওয়ে থানাকে জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

ইহ//চখ

এই বিভাগের আরও খবর