chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ.লীগ নেতাকে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়ায় ইফতারের ব্যানারে নাম না দেওয়ায় এক আ. লীগকে নেতাকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোরে ইউপি চেয়ারম্যানের নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন, হাইদগাঁও ইউনিয়েনের চেয়ারম্যান মোহাম্মদ জসিম ও তার ছেলে মুশফিক উদ্দীন ওয়াসি।

এর আগে গতকাল পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ইফতারে ব্যানারে নাম না থাকায় আ.লীগের দু গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে হাইদগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধর করা হয়। ওই নেতাকে গাছে বেঁধে মারধরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগী জিতেন কান্তির ভাই বাদি হয়ে পটিয়া থানায় মামলা করে। এমনকি জিতেনের ওপর মারধরের ঘটনায় বিক্ষোভ মিছিলের ডাক দেয় বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আওয়ামী লীগ নেতাকে মারধরের পর তার ভাই একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় ভোরে ইউপি চেয়ারম্যানসহ তার পুত্রকে গ্রেফতার করা হয়েছে।

 

আরকে/মআ/চখ

 

এই বিভাগের আরও খবর