chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুদিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রী ঐশী

নিজস্ব প্রতিবেদক: রাউজানের নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ঐশী শীল পিউ(১৫)।

গেল (২৪ এপ্রিল রোববার) সকাল নয়টায় স্কুলে উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যান। কিন্তু স্কুল শেষ করে আর বাসায় ফেরেনি ঐশী। উদ্বেগ আর উৎকণ্ঠায় পরিবেশের সদস্যরা তার খোঁজ শুরু করেন। কোথাও হদিস না পেয়ে ওই শিক্ষার্থীর পরিবার দ্বারস্থ হন পুলিশের।ঐশীর রাউজান উপজেলার গুজরা নোয়াপাড়ার ১৩ নম্বর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মানিক শীলের বাড়ির সুষেন চন্দ্র শীলের মেয়ে। তার পিতা থানায় নিখোঁজ ডায়েরী করেন।

পরিবারের সদস্যদের দাবি, স্কুলে যাওয়ার পর গাড়ি করে ঐশীকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। আর পুলিশ বলছে, সম্ভাব্য সব বিষয়ে সামনে রেখে ওই শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।
মুঠোফোনে সুষেন চন্দ্র শীল বলেন, সকালে আমার মেয়ে বাসা থেকে বের হয়ে যায়। স্কুলে গিয়ে বন্ধুদের সঙ্গে দেখা হয়েছে। নোয়াপাড়া এলাকা দিয়ে যাওয়ার পথে তাকে কেউ গাড়ি করে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এরপর কোনো তথ্য পাইনি। অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি। এখনও মেয়ের খোঁজ করছি, পাইনি। পুলিশ বলছে সব কিছু পর্যালোচনা করে তদন্ত করছে।

এদিকে রাউজান থানার এসআই (উপপরিদর্শক) জয়নাল আবেদীন নিখোঁজ সাধারণ ডায়েরীর বিষয়টি তদন্ত করছেন। তদন্তের সর্বশেষ অগ্রগতি বিষয়ে জানতে চাইলে এই পুলিশ কর্মকর্তা বলেন, আজকে ওই শিক্ষার্থীর স্কুলে গিয়ে খোঁজ-খবর নেওয়া হয়েছে। ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। সম্ভাব্য সবকিছু আমলে নিয়ে কাজ করে যাচ্ছি।

এক প্রশ্নের উত্তরে এসআই জয়নাল আবেদীন বলেন, গাড়ি করে তুলে নেওয়া হয়েছে এমন কোনো তথ্য আমরা পাইনি। কারো সঙ্গে সম্পর্ক থাকলে এমন করতেও পারে। এখনই কিছু বলা যাচ্ছে না। আমরা সব কিছুকে পর্যালোচনা করে তদন্ত করছি। এমন কোনো তথ্য আমাদের কাছে আসলে অবশ্যই আমরা সেভাবে কাজ করবো।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর