chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক পতচারী ও একজন ভ্যান চালকের মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৩ এপ্রিল) দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টার মধ্যে ঘটনা দুটি ঘটে।

জানা গেছে, বুধবার দুপুর আড়াইটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ হাফিজ জুট মিলস্ এলাকায় এক পথচারীকে চাপা দেয় শিল্প গ্রুপ বিএসআরএম এর রড পরিবহণে ব্যবহৃত একটি ড্রাম ট্রাক।

এতে মহাসড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান মিরসরাই উপজেলার আলী মোল্লা বাড়ি এলাকার বাসিন্দা মৃত বদিউর রহমানের ছেলে মো ওবায়দুল হক (৫৫)।

এর কয়েক ঘন্টা পরেই উপজেলার সোনাইছড়ি শীতলপুর বগুলা বাজার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটে। কাভার্ডভ্যানের ধাক্কায় একটি রিকশা ভ্যান দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

নিহত ভ্যান চালকের নাম মো. বাবুল। বয়স ৫০। তিনি বরগুনা জেলার বেতাগী থানা এলাকার বাসিন্দা মৃত সুরত আলীর ছেলে।

পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত পথচারী ও ভ্যানচালকের লাশ উদ্ধার করা হয়েছে জানালেন বার আউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক। তিনি বলেন, দুর্ঘটনাস্থল থেকে ডা্রমট্রাক ও কাভার্ডভ্যানটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

তবে শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে জানিয়ে নিহতের লাশগুলো আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বললেন এ পুলিশ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর