chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশের অভিযানে দুই মোটরসাইকেল চোর আটক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ড থানায় মোটরসাইকেল চুরির একটি অভিযোগ পেয়ে বিশেষ অভিযানে নামে থানা পুলিশের টিম। সফল হয় অভিযান। চোরাই মোটরসাইকেলটি উদ্ধারের পাশাপাশি আটক হয় সংঘবদ্ধ চক্রের ২ সদস্য।

মঙ্গলবার (১৫ মার্চ) রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের একটি বাড়ি থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয় টিম সীতাকুণ্ড।

আটক দুজন হলেন, সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের বাসিন্দা জাকির আহম্মদের ছেলে মো. সোলাইমান (২০) ও গাইবান্ধা জেলার সদরের মালিবাড়ি ইউনিয়ন মসজিদের পাড় এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে জয়নাল আবেদীন (৩০)।

পুলিশ জানায়, ঘরের তালা ভেঙ্গে চোরের দল একটি মোটরসাইকেল চুরি করে গত ১০ মার্চ। পরদিন থানায় এসে তোকাম্মেল নামে এক ব্যক্তি মোটরসাইকেল চুরির একটি অভিযোগ করেন।

অভিযোগের সূত্র ধরে এবং তথ্যপ্রযুক্তির ব্যবহারে চোর চক্রের এক সদস্যের অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার রাতে উপজেলার কুমিরাস্থ একটি ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় জয়নাল আবেদীনকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে জয়নাল মোটর সাইকেল চুরির কথা স্বীকার করে এবং চোরাই মোটরসাইকেলটি কোথায় রাখা আছে তার ঠিকানা দেন। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই দিন রাতে মো. সোলাইমানের বাড়িতে অভিযান চালিয়ে চোরাইকৃত মোটর সাইকেলটিসহ তাকে আটক করে পুলিশ।

আজ বুধবার (১৬ মার্চ) বিকেলে তথ্যটি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি তদন্ত সুমন বণিক জানান, দুই চোরকে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কাছ থেকে এ চক্রের আরো কয়েকজন সদস্যের নাম জানা যায়।

তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে ওসি বলেন, আটক দুই চোরকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর