chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএনজি-মোটরসাইকেল ও চোরাই মালামালসহ গ্রেফতার চোর

জেলা-উপজেলা ডেস্ক : চট্টগ্রামের মিরসরাই উপজেলার অর্থনৈতিক অঞ্চল থেকে রফিকুল ইসলাম (২৮) নামে চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি সিএনজি-একটি মোটর সাইকেল ও বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ মার্চ) মধ্যরাতের অভিযানে এসব মালামালসহ পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় পালিয়ে যাওয়া চোর চক্রের আরো কয়েকজনকে খুঁজছে পুলিশ।

গ্রেফতার রফিকুল উপজেলার জোরারগঞ্জ থানাধীন ওসমানপুর ইউনিয়নের পশ্চিম বাঁশখালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

আজ শনিবার (১২ মার্চ) দুপুরে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

তিনি বলেন, গ্রেফতার রফিকুল ও তার কয়েকজন সঙ্গি নিয়ে উপজেলার শিল্প নগর এলাকায় চুরি করতে এসেছিলেন। ঘটনাটি টের পেয়ে যান ওই এলাকায় কর্তব্যরত পুলিশ সদস্যরা।

দুটি সিএনজি ও একটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহ জনক মনে হলে বাঁশি দেন। এসময় সিএনজিগুলো ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় কয়েকজন। তবে ধাওয়া করে মোটর সাইকেলটি আরোহীসহ আটক করে পুলিশ।

পরে তল্লাশী চালিয়ে চোরাইকৃত ফাইলিং করার লোহার পাইপ এবং রডসহ বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলায় রফিকুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর