chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পদ নিয়ে জায়েদ-নিপুণের দ্বন্দ্ব : রুল শুনানি আজ

ডেস্ক নিউজ: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সাধারণ সম্পাদক পদে নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও নায়িকা নিপুণ আক্তারের দ্বন্দ্বে হাইকোর্টের জারি করা রুলের ওপর আজ শুনানি অনুষ্ঠিত হবে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে ভার্চুয়ালি আবেদনটি শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে।

এর আগে বুধবার(২২ফেব্রুয়ারি) জায়েদ খানের পক্ষে আংশিক শুনানি করা হলে পরবর্তী শুনানির জন্য আজ বৃহস্পতিবার দিন ধার্য করা হয়েছিল। কিন্তু, আজ আর শুনানি হয়নি। পরবর্তী শুনানির জন্য আগামী সোমবার দুপুর ২টায় সময় নির্ধারণ করেছেন হাইকোর্ট।

আদালতে জায়েদ খানের পক্ষে ছিলেন আইনজীবী আহসানুল করিম ও নাহিদ সুলতানা যুথি। আর নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।

গত মঙ্গলবার(২১ফেব্রুয়ারি)  ‌‘নিপুণ সাধারণ সম্পাদকের চেয়ারে বসে আদালত অবমাননা করে চলছেন’ বলে করা জায়েদ খানের আইনজীবী অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথির মন্তব্যে আদালত বলেন, ‘এটা রুলের সঙ্গে সম্পৃক্ত নয়।’ পরে বুধবার রুলের শুনানির দিন ধার্য করেন হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, এ মর্মে জারি করা রুল শুনানির এ দিন ধার্য করা হয়।

নচ/চখ

এই বিভাগের আরও খবর