chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাভার্ডভ্যানের ধাক্কায় ২ লেগুনা যাত্রীর মৃত্যু

চট্টলা ডেস্ক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে এক মর্মা‌ন্তিক সড়ক দূর্ঘটনায় ২ লেগুনা যাত্রীর মৃত হ‌য়ে‌ছে। একই ঘটনায় গুরুতর আহত হ‌য়ে‌ছে আ‌রো ৪ জন।

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার নিজামপুর ক‌লেজ এলাকায় চট্টগ্রামুখী একটি যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে দ্রুতগামী কাভার্ডভ্যান ধাক্কা দিলে হতাহতের ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মরহুম নরুল ইসলামের ছেলে মোহাম্মদ শাহজাহান (৬০) ও একই ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামের সফিউল আলমের ছেলে শামসুদ্দীন দিদার (৫০)।

আহদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের আনোয়ার হোসেন ও উপজেলার মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আব্দুল মান্নান। অন্য দুজনের নাম জানা যায়নি।

পুলিশ, প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ২শ মিটার দক্ষিণে চট্টগ্রাম মুখী লেনে একটি যাত্রীবাহী লেগুনা পরিবহণকে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে।

এতে এক পথচারীসহ ৬ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিদার ও শাহাজাহান মারা যান। আহত ৪ জন চমেকে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার বিষয়ে জানতে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব শাহাকে ফোন দিলে তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা এবং স্বজনেরা আহতদের হাসপাতালে নিয়ে যায়। মৃত্যুর ঘটনাটি আমার কাছে জানা নেই।

চখ/আর এস