chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ.লীগ নেতা আজগর আলীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত

চট্টলা ডেস্ক: চট্টগ্রাম নগরীর ২৮ নং পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজগর আলী বাবুল সর্দারের প্রথম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচিতে পালিত হয়েছে। এ উপলক্ষে তার কবরে পুষ্পস্তবক অর্পণ, জেয়ারত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়ছে।

আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সাবেক কাউন্সিলর ও মহানগর যুবলীগের সদস্য মোহাম্মদ আব্দুল কাদের।

অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ওবায়দুল কবির মিন্টু, দিদার উল্লাহ দিদু, সরোয়ার খান, ইসলাম খান , সালাহউদ্দীন সরকার, আবদুল জব্বার, ওয়ার্ড যুবলীগের সিনিয়র সদস্য তসলিম জামিল খান, ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী আলো, যুবলীগ নেতা সফিক আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন মাসুদ পারবেজ পলাশ, খবিরুল মাওলা, মো. আলমগীর, মো. খায়ের, মো. হাসান ফারুক, মো. রাসেল, মো. আনিস, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক অভিউর রহমান কামাল, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন ডলার,  আসাদ রায়হান, আলমগীর কবির, ইসলাম মিয়া সুমন, মো. মিনহাজ, আলাউদ্দিন অভি, মো. আরিফ, ফরহাদ সাদ্দাম, আরমান আলী, হেলাল খান ফাহিম, জুনায়েদ আহমেদ অন্তু, সৈয়দ আহমেদ রুবেল, তানজিব আহমেদ শাওন, সাজ্জাদ হোসেন আলবি, হুমায়ুন আরশাদি নাবিদ, ইসতিয়াক সানি, মো. নোমান, সহিদুল আলম বাপ্পি প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, বাবুল হত্যাকাণ্ডে আমাকে ও আমার লোকজনদের ষড়যন্ত্র করে এই মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে । যদিও এই হত্যাকাণ্ডের সাথে আমার বিন্দু পরিমাণ সম্পর্ক নেই। আমি এই নারকীয় হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটন করে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি ।

এমকে/চখ