chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনাভাইরাসের রোগি বলে ধর্ষণ থেকে রক্ষা পেলেন নারী!

চীনের প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। এমন পরিস্থিতিতে ধর্ষককে করোনাভাইরাসের রোগি বলে ধর্ষণের হাত থেকে নিজেকে রক্ষা করেছেন দেশটির এক নারী।
গত শুক্রবার উহানের নিকটবর্তী জিংশান শহরের কাছে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, চীনা ওই নারীর নাম ইয়ি। আর ২৫ বছর বয়সী অভিযুক্ত ওই যুবকের নাম জিয়াও।
পুলিশ জানিয়েছে, রাতে জানালা ভেঙে জিয়াও নামে ওই যুবক ইয়ি’র ঘরে প্রবেশ করে। তখন ইয়ি বুঝতে পারেন, জিয়াও তাকে ধর্ষণ করতে এসেছে। তখন তিনি তার সামনে কাশি দিতে শুরু করেন।
ইয়ি চিৎকার করে বলেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় উহান থেকে ফেরত এসেছি। এজন্য আমি পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে একা থাকছি।’
এরপর জিয়াও ভয় পেয়ে পালিয়ে যান। তবে যাওয়ার আগে তার বাসা থেকে বেশ কিছু টাকা নিয়ে যান তিনি। যদিও পুলিশ পরে তাকে আটক করে।
এদিকে, করোনাভাইরাসে বিপর্যস্ত চীন। এই ভাইরাসে দেশটিতে এখন পর্যন্ত মারা গেছেন ৪৯০ জন। এ ভাইরাসে ফিলিপাইন ও হংকংয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া এখন পর্যন্ত ২৪ হাজার ৩২৪ জন আক্রান্ত হয়েছেন। বিশ্বের অন্তত ১৮টি দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর বিশ্বজুড়ে স্বাস্থ্যগত জরুরি অবস্থা ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। ভাইরাস সংক্রমণের কারণে চীন ভ্রমণের ওপর কড়াকড়ি আরোপ করেছে বেশ কিছু দেশ। চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে ভাইরাসটি ছড়িয়ে পড়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর