chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দাম্ভিকতার কারণে খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত

নিজস্ব প্রতিবেদক: দাম্ভিকতার কারণে খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা শেষে সরকার বঞ্চিত করছে বলে অভিযোগ করেছেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। শাহাদাত বলেছেন, রাজনৈতিক প্রতিহিংসা, প্রতিশোধ, অহংকার এবং দাম্ভিকতা কারণে খালেদা জিয়াকে গৃহবন্দী রেখে বিদেশে সুচিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। তিনি জনগণকে সঙ্গে নিয়ে গণতস্ত্র পুনরুদ্ধার করতেন এই ভয়ে বাইরে যেতে দিচ্ছে না। তাঁর মুক্তি নিয়ে আইনমন্ত্রী মিথ্যা ব্যাখ্যা দিচ্ছেন বলেও জানান তিনি।

সোমবার (২২ নভেম্বর) বিকালে নাসিমন ভবনে দলীয় কার্যালয়ের মাঠে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে শাহাদাত এসব কথা বলেন।

মহানগর বিএনপির এই আহ্বায়ক দাবি করেন, দেশকে ও জনগণকে রক্ষায় বাতিঘর খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। কারণ খালেদা জিয়া উড়ে এসে জুড়ে বসেনি। দীর্ঘ নয় বছর জনগনকে সাথে নিয়ে স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই করে জনগণের সরকার প্রতিষ্ঠা করেছিল। তিনি এখনো কারাগারে রয়েছেন গণতন্ত্রের জন্য। অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান জানান।

মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইয়াছিন চৌধুরী লিটনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশ মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, অ্যডভোকেট আবদুস সাত্তার, এস এম সাইফুল আলম, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, মো. শাহ আলমসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর