chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডিজেলে লাল ও গ্যাসে চালিত গণপরিবহনে বসেছে সবুজ স্টিকার

নিজস্ব প্রতিবেদক: জ্বালানি তেলের দাম বৃদ্ধির পেক্ষিতে যাত্রী ও চালকদের সুবিধার্থে বিভিন্ন রুটে চলাচলকারী পরিবহনে লাল ও সবুজ স্টিকার লাগানো হয়েছে। ডিজেলে লাল এবং গ্যাস চালিত গাড়িতে সবুজ স্টিকার যুক্ত করা হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) বেলা ১১ টায় বিআরটিত্র কর্মকর্তা ও পরিবহন সংগঠেনের নেতাদের উপস্থিতিতে স্টিকার লাগানোর কাজ সারেন ট্রাফিক পুলিশের কর্মকর্তারা।

ডিজেলে লাল ও গ্যাসে চালিত গণপরিবহনে বসেছে সবুজ স্টিকার
আগ্রাবাদ, বাদামতলী মোড় 

নগরীর আগ্রাবাদ বাদামতলী মোড়ে গাড়িতে স্টিকার লাগানোর সময় উপস্থিত ছিলেন সিএমপির উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মো. তারেক আহম্মেদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মো. সামীম কবীর, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মো. আরিফ হোসেন, টিআই এডমিন (ট্রাফিক-পশ্চিম) বিপ্লব কুমার পাল, সার্জেন্ট পুলক দেব প্রমুখ।

এর আগে ডিজেলের দাম বৃদ্ধির কারণে ডিজেলের পাশাপাশি গ্যাস চালিত পরিবহনে বাড়তি ভাড়া কাটতে হয়েছিল যাত্রীদের। এ নিয়ে যাত্রীদের সঙ্গে পরিবহন শ্রমিকদের বাকবিতণ্ডার ঘটনা ঘটছে। এ নিয়ে গত বুধবার (১০ নভেম্বর) সিএমপির সদর দপ্তরে পরিবহন মালিকদের সঙ্গে বৈঠকে হয় পুলিশের। ওই সভায় চালক ও পরিবহন শ্রমিকদের সুবিধার্থে ডিজেলে লাল এবং গ্যাস চালিত গাড়িতে সবুজ স্টিকার যুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল  কুমার নাথ বলেন, যাত্রী পরিবহন চালকদের সুবিধার্থে গাড়িগুলোতে স্টিকার লাগানো হয়েছে। পাশপাশি সরকারি সিদ্ধান্ত মতে ভাড়া আদায়ের জন্য চালকদের আহ্বান জানানো হয়েছে।

আরকে/অমা

এই বিভাগের আরও খবর