chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবির ভর্তি পরীক্ষায় শাটলের বিশেষ সার্ভিসের ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শাটল ট্রেনের শিডিউল পরিবর্তন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভর্তি চলাকালীন সময়ে ১১ বার করে সর্বমোট ২২ বার নগরের বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয় থেকে বটতলীর উদ্দেশ্য ছেড়ে যাবে ট্রেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ভর্তি পরীক্ষাকে সামনে রেখে শাটলেল বিশেষ সার্ভিসের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত চলা ভর্তি পরীক্ষায় এই সময়সূচি অনুসরণ করা হবে।

বিশেষ সার্ভিসের আওতায় শাটল ট্রেন নগরের বটতলী রেলস্টেশন থেকে যথাক্রমে সকাল ৬ টায়, সকাল সাড়ে ৬টায়, সাড়ে ৭ টায়, ৮ টা ১৫ মিনিটে , ৮টা ৪৫ মিনিটে, ১১ টা ৪০ মিনিটে, ১২ টায়, দুপুর সাড়ে ১২ টায়, বিকেল ৩ টায়, ৪ টায় ও রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ে ছেড়ে যাবে।

অপরদিকে বিশ্ববিদ্যালয় স্টেশন হতে যথাক্রমে সকাল ৭ টা ৫ মিনিটে, সকাল ৭টা ৩৫ মিনিটে, সকাল ৮টা ৪০ মিনিটে, সকাল ৯ টা ২০ মিনিট, ১০ টায়, দুপুর ১ টায়, দুপুর দেড়টায়, বিকেল ৩ টায়, বিকেল ৫ টায়, বিকেল সাড়ে ৫ টায় ও রাত ৯ টা ১০ মিনিটে নগরের বটতলী স্টেশনের উদ্দেশ্যে রওয়ানা দিবে। এর জন্য যাতায়াতে ব্যয় হবে এক ঘণ্টা সময়।

এসব ট্রেন ফতেয়াবাদ, চৌধুরীহাট, ক্যান্টেনমেন্ট, ষোলশহর, ঝাউতলা স্টেশনে কিছুক্ষণ বিরতি দিয়ে বিশ্ববিদ্যালয়ে ও বটতলী স্টেশনে পৌঁছাবে।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর